আল-কুরআন

তুর্কি এবং উর্দু ভাষায় কোরআন সফটওয়্যার

তুর্কি এবং উর্দু ভাষায় কোরআন সফটওয়্যার

আন্তর্জাতিক বিভাগ: ইসলামী ডিজিটাল উৎপাদন কোম্পানি “Zozell” অফিস, চীনের শারজা ও হংকং এবং শানঝেন শহরে রয়েছে এবং এই কোম্পানি উর্দু ও তুর্কি ভাষায় কোরআন সফটওয়্যার তৈরির সিদ্ধান্ত গ্রহণ করেছে।
“Android_Apps” ওয়েবসাইটের বরাত দিয়ে ইরানী কোরআন বিষয়ক সংবাদ সংস্থা “ইকনা’র” রিপোর্ট: এই সফটওয়্যার আরবি টেক্সট সহ তুর্কি ও উর্দু ভাষায় অনুবাদ এবং শীর্ষস্থানীয় আন্তর্জাতিক কারীদের কণ্ঠ দ্বারা তৈরি করা হবে।
এই বিশেষ সফটওয়্যার “অ্যানড্রইড” অপারেটিং সিস্টেমের উপর ভিত্তি করে ইন্সটল ও ব্যবহার করা যাবে এবং বিভিন্ন বৈশিষ্ট্য যেমন সফটওয়্যারের মধ্যে দ্রুত অনুপ্রবেশ, সুবিধাজনক অধ্যয়নগুলির তালিকা, আয়াতের তালিকা, অধ্যয়ন অনুযায়ী মক্কী এবং মদিনা সূরাগুলো চিন্হিত করা এবং স্বয়ংক্রিয়ভাবে সার্ভার থেকে আপডেটের সুবিধা।
আরবি টেক্সট থেকে অনুবাদে সহজে পরিবর্তন করা, টেক্সট ও পটভূমির রঙ পরিবর্তন, অনুবাদ ছাড়াই আরবি টেক্সট দেখা এবং অনুবাদ সহ আরবি টেক্সট উপভোগ করা সহ এই কুরআনিক সফটওয়্যারে অন্যান্য সুবিধা আছে।
“Zozell” সফটওয়্যার কোম্পানি বিভিন্ন ধরণের ইসলামিক এবং কুরআনিক সফটওয়্যার তৈরি করেছে যারমধ্যে, ইসলামী মোবাইল ফোন, কোরআন কলম, ইসলামী ‌Tblthay, ডিজিটাল এনসাইক্লোপিডিয়া সহ অন্যান্য সফটওয়্যার তৈরি করেছে।

লেখক সম্পর্কে

administrator

মতামত জানান

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.